October 22, 2024, 11:29 am

সংবাদ শিরোনাম :
কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান প্রতি হিংসার শিকার বিএনপি নেতা কবির চৌধুরী  সংবাদ সংগ্রহ করতে হেনস্তার স্বীকার এশিয়ান টিভির স্টাপ রিপোর্টার ফরিদ আহমেদ নয়ন থানায় অভিযোগ

তুরাগে বিএনপি নেতা হাজী জহিরের উপর হামলা

নিজস্ব প্রতিবেদকঃ রাজধানীর তুরাগের বিএনপি নেতা হাজী জহিরের উপর হামলার ঘটনা ঘটেছে। গতকাল শুক্রবার রাতে তুরাগের রাজাবাড়ি এলাকার আকবরের দোকানে গিয়ে স্থানীয় বিএনপি নেতা ও ৫৪ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক জাহাঙ্গীরের নেতৃত্বে তুরাগ বিএনপির সভাপতি প্রার্থী হাজী জহিরের উপর হামলার ঘটনা ঘটে বলে অভিযোগ করেছেন বিএনপির একই ওয়ার্ডের সভাপতি হাজী সফিক।

ঘটনার পর ফেইসবুকে লাইভে এসে দোকাদার আকবর এবং স্থানীয় বিএনপি নেতারা জানান, জাহাঙ্গীরের নেতৃত্বে বিএনপির এরশাদ, জমিরবক্সসহ সাবেক আওয়ামী দলীয় কাউন্সিলর যুবরাজের ক্যাডার বাহিনীর হোতা মোটা সেলিমসহ আরো কয়েকজন আকবরের দোকানে গিয়ে মদ্যপ অবস্থায় গালমন্দ করে এবং চাদা না দিলে দোকান খুলতে দিবে না বলে হুমকি দেয়।

হুমকির পর দোকানদার বিএনপি নেতা হাজী জহিরকে ফোন দিলে তিনি ২ / ৩ জন নিয়ে ঘটনাস্থলে গেলে তার উপর হামলা করা হয়। এ সময় হাজী জহিরের উপর হামলার কথা শুনে স্থানীয় জনতা তাদের প্রতিরোধ করলে হামলাকারীরা পালিয়ে যায়।

এ বিষয়ে হাজী জহির জানায়, তুরাগের বিভিন্ন এলাকায় আমাদের দলীয় পরিচয় ব্যবহার করে চাদাবাজিসহ দখলের কারবার করছে, লুটপাট করছে। আমাদের প্রিয় নেতা তারেক রহমানের নির্দেশনা মেনে স্থানীয় এসব চাদাবাজদের বিরুদ্ধে কঠোর অবস্থান নিলে কতিপয় লোকের গায়ে আগুন লেগে যায়। তারপরও আমরা দলীয় পরিচয় ব্যবহারকারী এসব খারাপ লোকদের প্রতিহত করবো।

হামলার বিষয়ে ৫৪ নং ওয়ার্ড বিএনপির সম্পাদক জাহাঙ্গীরের বক্তব্য জানার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।এদিকে তুরাগের বিভিন্ন এলাকায় দখল, রাস্তাঘাট ফুটপাতের টাকা তোলাসহ নানা অপকর্ম করে যাচ্ছে কতিপয় পদধারী নেতা। তাদের থাবা থেকে বাদ যাচ্ছে না বিভিন্ন বাজার, ডিস ইন্টারনেট ব্যবসাও। আরো জানাগেছে, গত দুই দিনে উত্তরা নতুন সেক্টরের জলাধার থেকে মাছ বিক্রির অভিযোগ পাওয়া গেছে ছাত্রদলের এক সম্পাদকের বিরুদ্ধে।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন দায়িত্বশীল বিএনপি নেতা জানান, তুরাগ যুবদলের সাবেক নেতা তন্ময় মামুন, ছাত্রদল তুরাগ থানা সম্পাদক জাকিরসহ সংঘবদ্ধ একটি চক্র অনৈতিক কর্মকাণ্ডে জড়িয়ে দলের ব্যপক বদনাম করছে। এর বাহিরে গোটা উত্তরায় যুবদলের সাবেক ও বর্তমান কিছু নেতার বিরুদ্ধে একাধিক সংবাদ প্রচার ও নানা অভিযোগ আসলেও দলের নেতারা কোন ব্যবস্থা নিচ্ছেন না। তিনি আরো জানান, এসব অপকর্ম বন্ধে ব্যবস্থা না নিয়ে দখল চাদাবাজি বন্ধের নির্দেশনা বার বারই ব্যর্থ হচ্ছে। দল হিসেবে বদনাম হচ্ছে আমাদের বিএনপির। যা কারোর জন্যই ভালো হচ্ছে না।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন